হাড়িয়ে যেতে চাই
- আশিক মাহমুদ ২৮-০৪-২০২৪

জীবনের ক্যানভাসে তুলা ছবি মুছে দিয়ে-

হাড়িয়া যেতে ইচ্চে হয়
দুর হতে বহু দুর।

পথের বাটে ধুতুরা ফুলের মেলা,
হাড়িয়ে যেতে চাই আমি তাহার মাঝে।।

আজই বসন্ত করিচে খেলা
শিমুল ফুলের কি বাহার !
দেখো দেখো ...দেখো চেয়ে ভাই ...
শিমুল বনে শিমুল বাহার
রয়েচে পড়ে পথ-ঘাট-বাটে;নদী-তটে
লয় না কেউ হাতে
বসন্ত কভু করেনিকো তুচ্ছ।
তাই বুঝে বসন্তের মাঝে ... ... ...

আমি হাড়িয়ে যেতে চাই
প্রকৃতি মাঝে
যেথায় রচিব আমি অমরাবতী।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:১১ মিঃ

nice @